তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

রাণীনগরে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৩ জুন]
নওগাঁর রাণীনগর উপজেলার ভান্ডাগ্রামে রফিজান অটিষ্ট্রিক ও প্রতিবন্ধি উন্নয়ন সংস্থার উদ্যোগে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্র এই মেডিকেল ক্যাম্পে সার্বিক সহযোগিতা করছে।

শনিবার সকালে রফিজান মেমোরিয়াল অটিষ্ট্রিক ও প্রতিবন্ধি স্কুল প্রাঙ্গনে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়। ক্যাম্পে রফিজান মেমোরিয়াল অটিষ্ট্রিক ও প্রতিবন্ধি স্কুলের শতাধিক শিক্ষার্থীসহ এলাকার প্রতিবন্ধি, বাত, ব্যথা, প্যারালাইসিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত মানুষের মাঝে বিনামূল্যে এই ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন রফিজান অটিষ্ট্রিক ও প্রতিবন্ধি উন্নয়ন সংস্থার সভাপতি ও সাবেক অধ্যক্ষ মো: আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মো: সামছুল আলম, স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রউফ, সদস্য এনামুল হক রানা, ডা: আজগর আলী, মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মতিন, আনোয়ারুল ইসলাম, নকিব উদ্দিন, ডা: ফজলুর বারী প্রমুখ।

ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট ডা: মো: আসাদুজ্জামান, থেরাপী সহকারি ওছিম উদ্দিন, টেকনিশিয়ান সুমি আক্তার, কম্পিউটার অপারেটর জাহাঙ্গির হোসেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই