তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশ ও জাতি ভয়াবহ সঙ্কটের দিকে ধাবিত হচ্ছে-মোস্তফা

নাজহাত গাণির মৃত্যবার্ষিকী পালন
দেশ ও জাতি ভয়াবহ সঙ্কটের দিকে ধাবিত হচ্ছে-মোস্তফা
[ভালুকা ডট কম : ২২ জুন]
সরকারের সীমাহীন দুর্নীতি আর একগুয়েমীর কারণেই দেশ ও জাতি ভয়াবহ সঙ্কটের দিকে ধাবিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।তিনি বলেন, সরকারের অর্থমন্ত্রীর ঘোষিত বাজেটেও প্রমান হয়েছে দেশ এখন পাগলের হাতে। বাজেট পেশের মাধ্যমে অর্থমন্ত্রী প্রমান করেছেন তিনি ব্যাংক আর পুঁজিবাজারের ‘চোরদের’ পাহারাদার।

শুক্রবার নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে বাংলাদেশ ন্যাপ'র উপদেষ্টা কাউন্সিলের সদস্য নাজহাত গাণি শবনমের ৬ষ্ঠ মৃত্যবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গণতন্ত্রকে নিয়ন্ত্রন করে, বিরোধী দল বিহীন রাষ্ট্র পরিচানার স্বপ্ন থেকেই আওয়ামী লীগ নিজেরাই নিজেরদের উপর নিয়ন্ত্রন হারিয়ে ফেলছে। আর এটাই গণতন্ত্র ও রাষ্ট্রকে চরম সংকটের দিকে ঠেলে দিতে পারে। সরকারের উচিত অবিলম্বে এই সংকট মোকাবেলায় জাতীয় সংলাপের মাধ্যমে কর্মপদ্ধতি নির্ধারন করা।

গোলাম মোস্তফা ভুইয়া বলেন, মরহুমা নাজহাত গাণি শবনম আমাদের অবিভাবক হিসাবে জাতীয় সংকট ও জাতীয় রাজনীতিতে করণীয় নির্ধারনে যথাযথ ভূমিকা পালন করেছিলেন। তিনি যে গণতান্ত্রিক রাষ্ট্রে স্বপ্ন দেখতেন তা আজও বাস্তবায়ন হয়নি।

দলের ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেনের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন বিএমএল মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, লেবার পার্টি মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, এনপিপি প্রেসিডিয়াম সদস্য এম. ওয়াহিদুর রহমান, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, কেন্দ্রীয় নেতা এডভোকেট আবদুস সাত্তার, এখলাছুল হক, নগর যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ নজরুল ইসলাম, যুবনেতা আবদুল্লাহ আল কাউছারী প্রমুখ।অনুষ্ঠানে মরহুমা নাজহাত গানি শবনমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওলামা ন্যাপ'র সমন্বয়কারী মাওলানা মোঃ জাকির হোসেন।

বার্তা প্রেরক
মো. নূরুল আমান চৌধুরী
দপ্তর সম্পাদক
বাংলাদেশ ন্যাপ





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই