তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ নেতা ওয়াহেদের গণসংযোগ অব্যাহত

ভালুকায় আ’লীগ নেতা এম,এ ওয়াহেদের গণসংযোগ অব্যাহত
[ভালুকা ডট কম : ২২ জুন]
ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি, পাপুয়া নিউগিনি আওয়ামীলীগ সভাপতি ও ময়মনসিংহ জেলা আ’লীগ নেতা আলহাজ্ব এম,এ ওয়াহেদ শুক্রবার বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ধীতপূর ইউনিয়নের আ’লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে বাওয়ার মোড়, টুংরাপাড়া,শান্তিগঞ্জ বাজার সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় সর্বস্তরের মানুষের সাথে ঈদ পরবর্তী কুশল বিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন।

আ’লীগ নেতা দ্বানবীর এম,এ ওয়াহেদ এসময় নারী ও শিশুদের সাথে কুশল বিনিময় করেন। তার সাথে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের যুগ্ন সম্পাদক আব্দুস ছামাদ ফকির,ভালুকা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, তৌহিদুল ইসলাম আপন,আ’লীগে নেতা আবুল কালাম আজাদ লেবু, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা যুবলীগের সহ সভাপতি পলাশ মানিক, নূরে আলম জিকু, আফজাল হোসেন মন্ডল,হুমায়ুন কবির, আব্দুলাহ আল মামুন,পাপ্পু,মিঠু,আলী আহমেদ রাজ, বাহাদুল ইসলাম স্বপ্ন প্রমুখ। গত কয়েকদিন যাবত আলহাজ্ব এম.এ. ওয়াহেদ উপজেলার কাচিনা,রাজৈ, উথুরা ও বিরুনীয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই