তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রনি মিয়া (১২) নামে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার ভায়াবহ গ্রামের দক্ষিণপাড়ায়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভায়াবহ গ্রামের দক্ষিপাড়ার আব্দুস সহিদের ছেলে ভায়াবহ সরকারী প্রাথমিক বিদ্যালয়েল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী রনি মিয়া রাস্তা দিয়ে যাওয়ার পথে বিদ্যুতের তারে জড়িয়ে মারাত্মকভাবে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকে। পরে খোঁজ পেয়ে পরিবারের লোকজন রনিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসি জানান, ভায়াবহ দক্ষিণপাড়ার মোবারক, জুলমত, রহিম, সাইফুল ও ফরজুল ওই গ্রামের তালুকদার বাড়ির পিডিবির খুঁটি থেকে বাঁশের খুঁটি দিয়ে অবৈধভাবে বেশ কিছু বাড়িতে বিদ্যুৎতের লাইন নেয়। কয়েকদিন আগের এক ঝড়ে ওই বাশের খঁটির তারটি নিচে ঝুলে পড়ে। পাড়ার লোকজন বিষয়টি বার বার জানানোর পরও এ ব্যাপারে কোন ব্যবস্থা না নেয়ায় এ ঘটনাটি ঘটেছে।#

   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই