তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অটোরিক্সার চাপায় প্রাণ গেল শিশুর

গৌরীপুরে অটোরিক্সার চাপায় প্রাণ গেল শিশুর
[ভালুকা ডট কম : ২১ জুন]
মায়ের সাথে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে আসা অটোরিক্সার চাপায় প্রাণ গেল রিফাত (৬) নামে স্থানীয় এক শিশু শিক্ষার্থীর। বৃহস্পতিবার (২১ জুন) বিকেল সাড়ে ৪ টায় ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে উত্তর বাজার এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।এসময় ঘাতক চালক পালিয়ে যায়। পুলিশ অটোরিক্সাটিকে জব্দ করেছে। নিহত রিফাত গৌরীপুর উপজেলার মেছিডেঙ্গী গ্রামের আব্দুল মোতালেব মিয়ার পুত্র। শিশুটি ওই গ্রামের প্রমোদ বালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী মোস্তাফিজুর রহমান টিটু জানান ঘটনার সময় ওই শিশুটি তার মা আমেনা খাতুনের সাথে উত্তর বাজার মোড়ে রাস্তা পার হচ্ছিল। এসময় শ্যামগঞ্জ থেকে বেপরোয়া গতিতে আসা একটি অটোরিক্সা শিশুটিকে চাপা দেয়। এতে শিশুটি মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হয়। আহত শিশুটিকে তাৎক্ষনিক গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। গৌরীপুর থানার এস আই সুমন চন্দ্র দাস জানান ঘাতক অটোরিক্সাটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই