তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাড়ি ঘরে হামলা,ভাংচুর,৪লাখ টাকার ক্ষয়ক্ষতি

কাঠাঁল পাড়াকে কেন্দ্র করে
নান্দাইলে বাড়ি ঘরে হামলা,ভাংচুর,৪লাখ টাকার ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের আচারগাঁও (দক্ষিণপাড়া) গ্রামে বুধবার (২০জুন) মৃত আব্দুল করিম ভূইঁয়ার পুত্র মোঃ আশিদ ভূইঁয়ার বাড়িতে বিকাল এবং রাতে দুই দফা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর মহিলাদের মারধর সহ পাঁচ ভরি স্বর্ণালংকার ৪৫হাজার নগদ টাকা সহ প্রায় ৪লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধন করেছে।

মোঃ আশিদ ভূইঁয়া এক অভিযোগে জানান, প্রতিপক্ষ মফিজ উদ্দিন, ফরিদ উদ্দিন, এরশাদ, মারুফ, আমানুল্লাহ খান যদু, রাজু সহ ১০/১৫জনের  একটি সংঙ্গবদ্ধ দল তার গাছের কাঠাঁল পাড়াকে কেন্দ্র করে অতর্কিতে দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে করে ঈদ উপলক্ষে বাড়িতে বেড়াতে আসা শিল্পী বেগম, আইরিনকে বেদম মারধর করে। গুরুতর আহত আইরিনকে নান্দাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িতে ব্যাপক ভাংচুর পরিলক্ষিত হয়েছে। এলাকা বাসির সাথে আলোচনা করে জানা গেছে, দুই পরিবারের মাঝে জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। ঘটনার দিন গাছের কাঠাঁল পাড়তে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে।উল্লেখ্য, মফিজ উদ্দিনের নামে নান্দাইল থানায় একটি হত্যা মামলা, চাদাঁবাজি মামলা সহ কয়েকটি মামলা রয়েছে।

মোঃ আশিদ ভূইঁয়া অভিযোগ করেন, ঘটনার পর থেকেই তারা বাড়িতে যেতে পারছেন না। শুধু মাত্র ২/৩জন মহিলা বাড়িতে রয়েছেন। তাদেরকে সামনে ফেলে খুন করা হবে বলে মফিজ উদ্দিন গং হুমকি দিয়ে যাচ্ছে। মোঃ আশিদ ভূইঁয়া জানান, বিষয়টি নিয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে এবং পুলিশ ও উপজেলা প্রশাসনে বিষয়টি অবহিত করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই