তারিখ : ২১ জুলাই ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র আহত

গৌরীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র আহত
[ভালুকা ডট কম : ২০ জুন]
পৃথক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এমপি মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ ও তাঁর পুত্র গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা।

আবুল কালাম মুহম্মদ আজাদ জানান সোমবার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ শহর থেকে গৌরীপুরে ফেরার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ব্রহ্মপুত্র ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তিনি বলেন ঘটনারদিন নিজ প্রাইভেটকার যোগে গৌরীপুরে আসা অবস্থায় ব্রহ্মপুত্র ব্রীজের প্রায় ৩শ গজ দূরে রাস্তায় হঠাৎ একটি বাস থেমে যায়। এসময় তাঁর প্রাইভেটকারটি বাসের পেছনদিকে প্রচন্ড বেগে ধাক্কা লাগে। এতে তিনি মাথায় ও হাত-পায়ে প্রচন্ড আঘাত পান এবং প্রাইভেটকারের চালক সবুজ মিয়া আহত হন। বর্তমানে তিনি ও তাঁর চালক শঙ্কামুক্ত।

এর আগে শুক্রবার (১৫ জুন) গৌরীপুর থেকে অটোরিক্স যোগে ঈশ্বরগঞ্জ যাওয়ার পথে রামগোপালপুর নামক স্থানে দুর্ঘটনার কবলে পড়ে হয়ে আহত হন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা। আবুল ফজল মুহম্মদ হীরা জানান ঘটনারদিন রামগোপালপুর গ্রামীন ব্যাংকের সামনে রাস্তায় হঠাৎ অটোরিক্সা উল্টে যাওয়ায় বাম পায়ে তিনি আঘাত পান। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

পৃথক সড়ক দুঘর্টনায় আহত পিতা-পুত্রের দ্রুত সুস্থতা কামনা করে সকলের দোয়া কামনা করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই