তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গৌরীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ১২ জুন]
কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার (১২জুন) ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

জেলা উত্তর যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিন করে। পরে উত্তর বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জেলা উত্তর স্বেচ্ছাসেবক দল নেতা শাহজাহান কবির হিরা,সাবেক ছাত্রনেতা ,জেলা উঃ যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক এএফএম শহীদুল্লাহ,পৌর ছাত্র দলের সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা,উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আবুল বাশার আকন্দ, যুগ্ম সাধারন সস্পাদক আরিফুল ইসলাম আহাদ, যুব নেতা হারুণ, মঞ্জু, সুলতান, হেলিম, শাহীন, আল-আমিন,ছাত্রদল নেতা মোস্তফা কামাল, খায়রুল,সাগর মিয়া,রনি মিয়া প্রমুখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই