তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে টিআর কাবিখা খাতে ২ কোটি টাকা বরাদ্দ

নান্দাইলে টিআর কাবিখা খাতে ১৬৪ প্রকল্পে ২ কোটি টাকা বরাদ্দ
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ২০১৭-১৮ অর্থ বছরে ২য় দফা টিআর কাবিখা খাতে নগদ প্রায় ৮০ লাখ টাকা এবং ২৫৫ মেট্টিক টন চাউল বরাদ্দ প্রদান করা হয়েছে। টিআর সাধারন খাতে প্রকল্প ৫৩টি মোট ৩২ লাখ ১ হাজার ৯৪১ টাকা এবং কাবিখা সাধারন ১৫টি প্রকল্পে ১০৮ মেট্টিক টন চাউল বরাদ্দ প্রদান করা হয়েছে।

এক্ষেত্রে মোট ৬৮টি প্রকল্পে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ বাস্তবায়ন করবেন। অপরদিকে স্থানীয় সংসদ সদস্যের মাধ্যমে গ্রামীণ অবকাঠামো সংস্কার কাবিখা ও গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন টিআর খাতে ৯৬টি প্রকল্পে নগদ ৪৯ লাখ টাকা এবং ১৪৮ মেট্টিক টন চাউল বরাদ্দ প্রদান করা হয়। এরমাঝে বিশেষ কাবিখা ১৮ প্রকল্পে বরাদ্দ ১৪৭ মেট্টিক টন চাউল এবং বিশেষ টিআর ৭৮ প্রকল্পে প্রায় ৪৯ লাখ টাকা। উল্লেখিত ৯৬ প্রকল্প কমিটি স্থানীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের মাধ্যমে দাখিল করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবিএম সিরাজুল হক জানান, ইতিমধ্যে কাবিখা প্রকল্পের ৫০% চাউল অগ্রীম ডিও প্রদান করা হয়েছে এবং টিআর প্রকল্পের ৮০% টাকা অগ্রীম প্রদান করা হয়েছে। আগামী ২৫শে জুনের মধ্যে সকল প্রকল্পের কাজ সম্পন্ন করে মাস্টাররোল দাখিল করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই