তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউপি বিএনপি’র কমিটি গঠন

রাণীনগরে ইউপি বিএনপি’র কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর রাণীনগরে দীর্ঘ ৯বছর পর ৭নং একডালা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২০০৯ সালে গঠিত কমিটি বিলুপ্ত ঘোষনা করে আগামীতে দলের কার্যক্রমকে ত্বরানিত ও গতিশীল করার লক্ষে আগামী ৩মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আলহাজ্ব আমজাদ হোসেনকে কমিটির আহ্বায়ক ও মো: মঞ্জুর হোসেনকে সদস্য সচিব করে ৫৪ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষনা করা হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা বাসষ্ট্যান্ডে উপজেলা বিএনপি’র কার্যালয়ে প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে কমিটি ঘোষনা করেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নওগাঁ-৬ আসনের (আত্রাই-রাণীনগর) বিএনপি নেতা আনোয়ার হোসেন বুলু।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি এসএম আল ফারুক জেমস,যুগ্ন সম্পাদক প্রভাষক একেএম জাকির হোসেন, খন্দকার মোস্তাক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবদলের সভাপতি এমদাদ হোসেন, সম্পাদক মোজাক্কির হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মন্ডলসহ উপজেলা বিএনপি’র নীতি নির্ধারক কমিটির সকল সদস্যবৃন্দ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই