তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌর কোকো যুব ও ক্রীড়া সংসদের পূর্নাঙ্গ কমিটি গঠন

গৌরীপুর পৌর আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদের পূর্নাঙ্গ কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৩ মে]
আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদ ময়মনসিংহের গৌরীপুর পৌর শাখার ২৯ সদস্য বিশিষ্ট নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে সভাপতি পদে রফিকুল ইসলাম হিমেল ও সাধারণ সম্পাদক পদে আব্দুল আহাদ খান পাঠান নির্বাচিত হয়েছেন। সংগঠনের জেলার সভাপতি এসএম আতিকুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক এম.এ বাশার ঝুলন ২২ মে উক্ত কমিটি অনুমোদন করেন।

কমিটিতে সহ সভাপতি পদে- আতিকুর রহমান, সারোয়ার হোসেন সনি, আল আমিন, আনোয়ার হোসেন আনু, শরিফুল ইসলাম শরীফ, মাসুদ করিম ও যুগ্ন সম্পাদক পদে আরিফুল হক উদয়, সামিউল হোসেন সেজান, কামাল হোসেন, তানাবিরুল ইসলাম বৃন্ত, শাওন খান, খোকন মিয়া, তরুণ খান পাঠান, সজিব খান, তৌহিদুল ইসলাম সফল, ফয়সাল আহমেদ, রাকিব রবিন সিদ্দিকী, আর রাফসান জানি অনিক, শামীম মিয়া, আনোয়ার হোসেন, কামরুল ইসলাম পিয়াস, মনিরুল ইসলাম রনি, মাসুদ করিম, আশিকুর রহমান সাগর, মোঃ জয়নাল এবং সাংগঠনিক পদে মোজাম্মেল হক ও সহ সাংগঠনিক পদে আরিফুর রহমান নির্বাচিত হয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই