তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে যৌতুকের জন্য স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

ফুলপুরে যৌতুকের জন্য স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের পাগলা গ্রামে যৌতুকের দাবীতে স্ত্রী'কে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের পাগলা গ্রামের সাবেক ইউপি সদস্য নওশের আলী ফকিরের ছেলে আবু বক্কর (৩০) একই গ্রামের আব্দুল জলিলের মেয়ে আছমা খাতুনকে প্রায় ৮ বছর আগে প্রেমের বিয়ে করে। তাদের সংসারে আসিফ (৭) নামে এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্ত্রী আছমা খাতুনকে নির্যাতন করে পিত্রালয় থেকে যৌতুক আনিয়েছেন স্বামী আবু বক্কর। বর্তমানে টাকা আনতে অস্বীকার করায় সোমবার সন্ধ্যায় আছমা খাতুন'কে নিজ বাড়িতে কাঠাল গাছের সাথে বেধেঁ অমানসিক নির্যাতন চালায় যৌতুক লোভি স্বামী আবু বক্কর। এক পর্যায়ে আছমাকে হত্যার উদ্দেশ্যে মাথায়ও দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আছমার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আশংখ্যাজনক অবস্থায় তিনি ফুলপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফুলপুর থানার অফিসার্স ইনচার্জ একেএম মাহবুব আলম জানান এ ব্যাপারে থানায় কেউ আভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই