তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুতের লাইন টানাতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

ভালুকায় বিদ্যুতের লাইন টানাতে গিয়ে লাইনম্যানের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ মে]
ভালুকা উপজেলায় ভাটগাঁও এলাকায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বিদ্যুতের লাইনের সম্প্রসারণের কাজ করার সময় পল্লী বিদ্যুতের ঠিকাদারের এক লাইনম্যান অবৈধ পার্শ্বলাইনের তার স্পৃষ্ট হয়ে ভাটগাঁও মান্দাইপাড়া নামকস্থানে মারা যায়। ঘটনাটি ঘটে বুধবার দুপুরে।নিহতের নাম রাজা মিয়া(৩০) তিনি গাইবান্ধা জেলার গোবিন্দ্রগঞ্জ উপজেলার গোপালপূর গ্রামে হাদী সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়,নন্দীবাড়ি থেকে ভাটগাঁও এলাকায় পল্লী বিদ্যুতের মহাপরিকল্পনার শতভাগ প্রকল্পের আওতায় নতুন বিদ্যুৎ লাইনের তার টানানোর সময় অবৈধ পার্শ্বলাইনের সাথে জড়িয়ে যায়। এ সময় ঠিকাদারের লাইনম্যান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ভাটগাঁও গ্রামের বাসিন্দা সুমন জানান,মঙ্গলবার থেকে ওই লাইনের কাজ শুরু করে  এ সময় আশে-পাশে বেশ কিছু অবৈধ পার্শ্বলাইন (সাইড লাইন) ছিল সে গুলো ঠিকাদারের লোকজন সরিয়ে বিদ্যুৎ লাইনের কাজ করে। মঙ্গল বার রাতে পূনঃরায় সে সব সাইড লাইন সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করে সকালে লাইন না কেটেই গ্রাহকরা রেখে দেন। বুধবার দিন ঠিকাদারের লোক যথারীতি কাজ করার সময় পার্শ্বলাইনের তারের সাথে নতুন টানানো লাইনের তারে জড়িয়ে গিয়ে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারাযান।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম (কম) শফিকুল ইসলাম জানান,পার্শ্বলাইনের তারে সাথে জড়িয়ে ঠিকাদারের লোক মারাযায়। বিষয়টি তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই