তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাজা সহ বিক্রেতা আটক

ভালুকায় গাজা সহ বিক্রেতা আটক
[ভালুকা ডট কম : ২৩ মে]
বিপুল পরিমান গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদা পিপিএম বার এর নেতৃত্বে এ, এস, আই রফিকুল ইসলাম ২২ মে ভালুকা উপজেলার ধীতপুর থেকে উপজেলার বাঁশিল গ্রামের আব্দুল মালেকের ছেলে আলম (৩৫) কে ২০ কেজি গাজাসহ আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে ও ওসি’র নির্দেশনায় সংগীয় ফোর্স সহ মাদক উদ্ধারের সফল এই অপারেশন পরিচালনা করেন এ,এস,আই রফিকুল ইসলাম।

এদিকে ভালুকা মডেল থানা পুলিশের মাদক উদ্ধারের অভিযানের সংবাদ ফেসবুকে ছড়িয়ে পড়লে ইতিবাচক ও প্রশংসা মূলক মন্তব্য করতে থাকেন সমাজ সচেতনগণ। মাদক কে না বলুন এই শ্লোগানকে সর্বত্র ছড়িয়ে দিতে, সামাজিক সচেতনার উপর গুরুত্ব তুলে ধরে অনেকেই মন্তব্য করেছেন। মাদক নিয়ন্ত্রনে আইনের যথাযথ প্রয়োগের সাথে সাথে সামাজিক সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব দিয়েছেন সমাজ সচেতন মহল। তবে শুধু মাদক সেবন কারীদের নয় বিক্রেতাদের আইনের আওতায় আনার আশা করছে এলাকাবাসী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই