তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ঘোষনগর ইউপির উন্মুক্ত বাজেট ঘোষনা

পত্নীতলায় ঘোষনগর ইউপির উন্মুক্ত বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ২২ মে]
পত্নীতলায় ঘোষনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে মঙ্গলবার ইউনিয়ন পরিষদ ভবনে ২০১৮/১৯ অর্থবছরের ২ কোটি ৯৬ লক্ষ ৫৮ হাজার ৪শত ৪৮ টাকা উন্মুক্ত বাজেট আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করেন।

পত্নীতলায় ঘোষনগর ইউনিয়ন পরিষদের আনুষ্ঠানিক প্রস্তাবিত বাজেট ঘোষনায় ইউনিয়নের রাস্তার উন্নয়ন, ড্রেন-কালভার্ট নির্মান, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, স্যানিটেশন, স্বাস্থ্য শিক্ষা, জন্ম নিবন্ধন সহ জনকল্যান মূলক কাজকে অগ্রাধীকার দিয়ে ইউনিয়ন বাসীর আরো পাশে থেকে কাজ করার আশা ব্যক্ত করে ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে বক্তাগন বক্তব্য রাখেন। উক্ত উন্মুক্ত বাজেটে ২০১৮/১৯ অর্থ বছরের এবারের প্রস্তাবিত বাজেট ধরা হয়েছে রাজস্ব খাতে ২৫ লক্ষ ৩০ হাজার ৬শত ৪৮ টাকা ও উন্নয়ন খাতে ২ কোটি ৭১ লক্ষ ২৭ হাজার ৮ শত টাকা সর্বমোট ২ কোটি ৯৬ লক্ষ ৫৮ হাজার ৪শত ৪৮ টাকা।

বাজেট ঘোষনা কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউপির সচিব রাখি পারভিন, ইউপি সদস্য নাসিমা খাতুন, আতোয়ার রহমান, মোয়াজ্জেম হোসেন, জহিরুল ইসলাম নান্টু, রওশন আরা বেগম, গিয়াস উদ্দীন, আয়েন উদ্দীন, ছামাদুল ইসলাম, মাফরোজা বেগম, শাহাদত হোসেন, লিটন মোল্লা, নূরল ইসলাম সহ ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী, সাংবাদিকবৃন্দ ও এলাকার সূধীজন প্রমুখ। #    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই