তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কুকুরের জলাতঙ্ক বিষয়ক অবহিত করণ সভা

গফরগাঁওয়ে কুকুরের জলাতঙ্ক বিষয়ক অবহিত করণ সভা
[ভালুকা ডট কম : ২২ মে]
২০২২ সালের মধ্যে দেশ থেকে জলাতঙ্ক নিমূলের লক্ষে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কুকুরের জলাতঙ্ক প্রতিষেধক টিকাদান(এমডিভি)অবহিত করণ সভা গতকাল মঙ্গলবার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

রোগ নিয়ন্ত্রন শাখা,স্বাস্থ্য অধিদপ্তর,স্থানীয় সরকার বিভাগ,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয় এবং প্রাণি সম্পাদ অধিদপ্তরের বাস্তবায়নে জলাতঙ্ক বিষয়ক অবহিত অবহিত করণ সভায় সভাপতিত্ব করেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলম আরা বেগম।

সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান,প্রাণি সম্পাদ কর্মকর্তা ওয়াহেদুল ইসলাম,ডাঃ হেলাল(এমডিভি),ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী ও আব্দুল্লাহ আল আমিন বিপ্লব প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই