তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ২২মে থেকে কুকুরের ঠিকাদান কার্যক্রম শুরু

নান্দাইলে ২২মে থেকে ৫ দিনব্যাপী কুকুরের ঠিকাদান কার্যক্রম শুরু 
[ভালুকা ডট কম : ২০ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১২ ইউনিয়ন ও পৌরসভায় এলাকায় আগামী ২২ মে থেকে ২৬ মে পর্যন্ত বর্তমান সরকারের ২০২০ সালের মধ্যে দেশ থেকে জলাতাঙ্ক নির্মূলের লক্ষ্যে স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রন শাখার কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল অপারেশন প্ল্যানের আওতায় জলাতাঙ্ক রোগ নির্মূল কর্মসূচীর আওতায় ৫ দিন ব্যাপী ব্যাপকহারে কুকুরের ঠিকাদান (এমডিভি) শুরু হবে।

এ উপলক্ষ্যে রোববার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনুপম ভট্টাচার্যের সভাপতিত্বে হাসপাতাল সভাকক্ষে এক অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন। আলোচনায় অংশগ্রহন করেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সালাম, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা  ও শেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহরাব উদ্দিন। অবহিতকরন সভায় বিষয় ভিত্তিক আলোচনা করেন বিশেষজ্ঞ মো. কামরুজ্জামান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই