তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রাস্তা বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ

গৌরীপুরে রাস্তা বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১৪ মে]
স্কুলের মাঠের পাশ দিয়ে মানুষ চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে সোমবার (১৪ মে) সকাল সাড়ে ১০ টার দিকে গৌরীপুর উপজেলার কলতাপাড়া বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে স্থানীয় তিন গ্রামের লোকজন। পরে গৌরীপুর থানার পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকারের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

এ উপজেলার চুড়ালী গ্রামের নবী হোসেন, আব্দুল কাদির ও শহিদ মিয়া জানান জন্মের পর থেকে কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পাশ দিয়ে চুড়ালী, মুলাকান্দি ও শালিহর এ তিন গ্রামের মানুষ চলাচল করে আসছে। সোমবার (১৪ মে) সকালে উক্ত রাস্তা বন্ধ করে স্কুলের বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ চলছিল। এতে স্থানীয় জনগণের মাঝে ক্ষোভের সঞ্চার হয়। তাই রাস্তা রেখে বাউন্ডারি ওয়াল নির্মাণের দাবিতে ওই দিন বেলা সাড়ে ১০ টার তিন গ্রামের লোকজন ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন। খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ ও ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার এলাকাবাসীর দাবির বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হয়েছে। উক্ত সমস্যা সমাধানের চেষ্টা চলছে। স্কুলের প্রধান শিক্ষক মুর্শিদা খাতুন সাংবাদিকদের জানান সরকারি বরাদ্ধের অর্থে স্কুলের জায়গায় ঘটনারদিন বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ চলছিল। এলাকাবাসীর প্রতিবাদের মুখে ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে আপাতত নির্মাণ কাজ বন্ধ রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই