তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে সোমবার (৩০এপ্রিল ২০১৮) অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির নির্বাচন মনোরম পরিবেশে শান্তিপূর্ণ ও সুষ্ঠভাবে বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

উক্ত নির্বাচনে অভিভাবক শ্রেণির সদস্য (পুরুষ) পদে মোট ৯ জন নির্বাচনে অংশ গ্রহন করেন। তাদের মধ্যে অভিভাবক শ্রেণির সদস্য (পুরুষ) পদে বিজয়ীরা হলেন- আনোয়ার হোসেন আনার (৬৩০ ভোট), নূরুল গণি ভূইয়া পলাশ (৫৯৩ ভোট), রেজাউল করিম ভূইয়া রিপন (৫১৯ভোট) ও সামিউল হক গনি (৪৯৯ভোট), পেয়েছেন। এ ছারাও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে জাহানারা বেগম বিনা প্রতিন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণ শেষে ভোট গণনার পর বিকাল ৬ টায় প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রোকন উদ্দিন বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনকালীন সময়ে প্রশাসন, মিডিয়া, নেতৃবৃন্দ উৎসব মুখর পরিবেশে নির্বাচন পর্যবেক্ষন করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই