তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ত্রিশালে নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশালে নবদূত ক্রীড়া চক্রের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও উন্নয়নশীল বাংলাদেশ স্বীকৃতি উদ্যাপন উপলক্ষে নাইট ফুটবল ম্যাচ গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় নজরুল একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়েছে।পায়রা উড়িয়ে নবদূত ক্রীড়া চক্রের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন ও খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট রেজা আলী।

নজরুল একাডেমীর প্রধান শিক্ষক নবদূত ক্রীড়া চক্রের সভাপতি মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট জিয়াউল হক সবুজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, নজরুল ডিগ্রী কলেজের সাবেক ভিপি আব্দুল মোতালেব, ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন নবদূত ক্রীড়া চক্র ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমরান এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও নবদূত ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মিয়া। খেলায় নবদূত ক্রীড়া চক্রের  হোয়াইট রোজকে ২-১ গোলে পরাজিত করে ব্ল্যাক রোজ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই