তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দু’দিনব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

গৌরীপুরে দু’দিনব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
‘মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যত’ এ স্লোগানকে সামনে রেখে গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (২৫ ফেব্রুয়ারী) স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে দু’দিনব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহানের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, প্রাণি সম্পদ কর্মকর্তা আবু সাঈদ সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, গৌরীপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক এম.এ কাশেম, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামূল হক সরকার, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক, আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক লুৎফা বেগম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়, সাংবাদিক মশিউর রহমান কাউসার, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, তারিফুল ইসলাম রোমনসহ বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। বিজ্ঞান মেলায় অংশ গ্রহন করে গৌরীপুর সরকারি কলেজ, মহিলা ডিগ্রী অনার্স কলেজ ও আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় ও অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই