তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

এম সাইফুল ইসলাম শাফলু {ভালুকা ডট কম}সখীপুর,টাঙ্গাইল

সখীপুর পৌরসভার প্যানেল মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

০৫ এপ্রিল ২০২০ ০৭:০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল] টাঙ্গাইলের সখীপুর পৌরসভার প্যানেল মেয়র মো. রফিকুল ইসলাম রফিকের ব্যক্তিগত তহবিল থেকে পৌর শহরের ৬নং ওয়ার্ডের করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ২’শ ৮০টি দুস্থ অসহায় পরিবারের মাঝে ৮ কেজি করে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।রবিবার পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ এ কার্যক্রমের উদ্বোধন করেন।

বিস্তারিত...

সখীপুরে খাদ্য সামগ্রী বিতরণ

০৪ এপ্রিল ২০২০ ০৭:০৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল] সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী আসিফের ব্যক্তিগত তহবিল থেকে সংশ্লিষ্ট ইউনিয়নের ৯টি ওয়ার্ডে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দুই শতাধিক হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।শনিবার দিনব্যাপি প্রতিটি ওয়ার্ড সদস্যদের সহায়তায় প্রতিজনকে

বিস্তারিত...

সখীপুরে আত্মগোপনে থাকা ব্যক্তিকে আইসোলেশনে ভর্তি

০২ এপ্রিল ২০২০ ০৭:৪০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০২ এপ্রিল] টাঙ্গাইলের সখীপুরের নিজ বাড়ি থেকে সখীপুর হাসপাতালে আসার কথা বলে পালিয়ে যাওয়া সন্দেহভাজন করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তিকে অবশেষে মধুপুরে থেকে উদ্ধার করা হয়েছে। মধুপুর থানা পুলিশ ওই রোগীকে বিশেষ ব্যবস্থায় বুধবার সন্ধ্যায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে পাঠিয়েছেন। শরীরে জ্বর ও গলাব্যাথা থাকায় তাকে বুধবার রাতেই সখীপুর সরকারি মুজিব কলেজের

বিস্তারিত...

সখীপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

০১ এপ্রিল ২০২০ ০৭:৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ এপ্রিল] করোনা ভাইরাস প্রতিরোধ টাঙ্গাইলের সখীপুরে হোম কোয়ারেন্টাইনে থাকা উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সহস্রাধিক কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আইএসবি নামের একটি সমাজ উন্নয়নমূলক ফাউন্ডেশন। বুধবার গজারিয়া ইউনিয়ন থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

বিস্তারিত...

সখীপুরে বিমান বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

৩১ মার্চ ২০২০ ০৬:২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ মার্চ] বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির পক্ষ থেকে টাঙ্গাইলের সখীপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজেলার ৫ শতাধিক হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজার এলাকায় বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির ইয়ার কমোডো মঞ্জুর কবির ভূইয়া এসব খাদ্য সামগ্রী বিতরণ

বিস্তারিত...

সখীপুরে ৫১৪ প্রবাসীকে খুঁজছে উপজেলা প্রশাসন

২৫ মার্চ ২০২০ ০৬:৪৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৫ মার্চ] টাঙ্গাইলের সখীপুরে বিদেশ ফেরত ৫১৪ প্রবাসীকে হন্যে হয়ে খুঁজছে উপজেলা প্রশাসন। এ লক্ষে উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে মোট ৮১টি কমিটি গঠন করা হয়েছে। তারা এসব প্রবাসীদের খুঁজতে মাঠ পর্যায়ে কাজ করবে। গোয়েন্দা তালিকা অনুযায়ী চলতি মাসে পাঁচ হাজার ২৪৭ জন প্রবাসী বিভিন্ন দেশ থেকে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় ফিরেছেন।

বিস্তারিত...

সখীপুরে ক্রিকেট জুয়া বন্ধে এলাকাবাসীর গণস্বাক্ষর

২৪ মার্চ ২০২০ ০৬:৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৪ মার্চ] টাঙ্গাইলের সখীপুরে ক্রিকেট ও মোবাইলে গেমস্ জুয়া বন্ধে এলাকাবাসীর গণস্বাক্ষরিত লিখিত অভিযোগ টাঙ্গাইল পুলিশ সুপারসহ বিভিন্ন দফতরে দেওয়া হয়েছে। উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভূয়াইদ এলাকাবাসী ওই গ্রামের ছামাদ সিকদারের ছেলে ক্রিকেট ও গেমস্ জুয়াড়ি লালমিয়া ওরফে প্রিন্স’র বিরুদ্ধে এ অভিযোগ করেন।

বিস্তারিত...

সখীপুরে করোনাভাইরাস প্রতিরোধী সামগ্রী বিতরণ

২৩ মার্চ ২০২০ ০৬:৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ মার্চ] টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাস প্রতিরোধী মাস্ক, সাবান ও হ্যান্ডগ্লাভস্ বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ। সোমবার ঢাকা-সখীপুর সড়কের বড়চওনা বাজার থেকে নলুয়া বাজার পর্যন্ত তারা এসব পন্য সামগ্রী বিতরণ করেন। ৫০০মাস্ক ও মাসাবান এবং ২০০ হ্যান্ডগ্লাভস বিতরণের পাশাপাশি তারা করোনাভাইরাস সম্পর্কেও সাধারণ মানুষকে সচেতনতায়

বিস্তারিত...

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

২৩ মার্চ ২০২০ ০৬:৪৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ মার্চ] টাঙ্গাইলের সখীপুরে কাঙ্গালীছেও এলাকার বংশাই নদীতে ড্রেজার (খনন যন্ত্র) দিয়ে বালু তোলার অপরাধে স্থানীয় ইউপি সদস্য ও ড্রেজার মেশিন মালিককে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট , সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা এ অর্থদ- দেন।

বিস্তারিত...

সখীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ ব্যবসায়ীকে জরিমানা

২১ মার্চ ২০২০ ০৭:৪০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ মার্চ] টাঙ্গাইলের সখীপুরে নয় ব্যবসায়ীকে এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পেঁয়াজ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে ভোক্তা সংরক্ষণ অধিকার আইনে তাদেরকে এ জরিমানা করা হয়। শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বড়চওনা বাজারের ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ১২৩৯ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই